রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠা দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীর দ্বারস্থ বিজেপির

স্টাফ রিপোর্টার, কলকাতা: দাড়িভিটে ছাত্র মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত, আসরাউদ্দিনকে গ্রেফতার, রাজ্যে গণতন্ত্র প্রতিষ্ঠার মতো ৬টি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে রবিবার রাজভবনে(কলকাতা) স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করলেন বিজেপি রাজ্য শীর্ষনেতারা।

আরও পড়ুন- বাংলা দখলের লক্ষ্যে বাঙালি হলেন রাজনাথ

রাজভবনে গিয়ে রাহুল সিনহা, সায়ন্তন বসুরা রাজনাথ সিংহের কাছে একটি লিখিত অভিযোগপত্র জমা দেন। যেখানে রাজ্য বিজেপির পক্ষে পশ্চিমবঙ্গের শাসক দলের বিরুদ্ধে একাধিক অভিযোগ করা হয়েছে।

– Advertisement –

রাহুলরা স্বরাষ্ট্রমন্ত্রীকে জানান পঞ্চায়েত নির্বাচনের পর থেকে রাজ্যে ৩০ জনের বেশি বিজেপি কর্মী খুন হয়েছেন। ৩০০০ জন কর্মী আহত। রাজ্যের বিভিন্ন জেলাতে বিজেপি কর্মী-সমর্থকদের ফাঁসানোর জন্য অজস্র মিথ্যে কেস দেওয়া হয়েছে। বিজেপি কর্মীদের একাধিক মিথ্যে মামলায় ফাঁসিয়ে তাদের বিজেপি ছাড়তে বাধ্য করা হচ্ছে।

পাশাপাশি পুরুলিয়ার জয়পুরে এবং উত্তর দিনাজপুরের ইসলামপুরের দাড়িভিটে পুলিশের গুলিতে ছাত্রমৃত্যু পরিকল্পিত বলে এর সিবিআই তদন্তের দাবি করেছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। সঙ্গেই রাজনাথের কাছে রাজ্যের পুলিশ-প্রশাসনকে নিরপেক্ষভাবে কাজ করার জন্য চাপ সৃষ্টি করা এবং রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনার দাবি করেছেন রাহুলরা।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনায় ইসলামপুরে দেবজিৎ সরকারের গ্রেফতার এবং তার উপর পুলিশের নির্যাতনের ঘটনার কথা বলে ইসলামপুর পুলিশের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়টিও উত্থাপিত হয়৷

Advertisement

Leave a Reply

Your email address will not be published.